ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আনন্দমুখর পরিবেশে বাংলাদেশ রেলওয়ের ৪২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু 

আনন্দমুখর পরিবেশে বাংলাদেশ রেলওয়ের ৪২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু 

বন্দর নগরী চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে দু’দিনব্যাপী বাংলাদেশ রেলওয়ের ৪২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। বুধবার ১৮ জানুয়ারি সকালে আয়োজিত

এ ক্রীড়া প্রতিযোগিতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উদ্বোধন করেন সরকারের রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মো: কামরুল আহসান।

রেলমন্ত্রীর তার বক্তব্যে বলেন,রেলওয়ে কে স্বনির্ভর ও যাত্রী বান্ধব করতে আমরা বদ্ধপরিকর,অতীতের সব লোকসানের অবসান ঘটিয়ে লাভজনক প্রতিষ্ঠানে রুপ নিতে চলেছে বাংলাদেশ রেলওয়ে,বাংলাদেশ রেলওয়ের উন্নয়ন এখন দৃশ্যমান আর এ সব কিছু সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায়।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক ও বাংলাদেশ রেলওয়ে ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের সভাপতি জাহাঙ্গীর হোসেন,রেলওয়ে ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের সাধারণ সম্পাদক মো: আবু জাফর মিঞা।

দুদিন ব্যাপী আয়োজিত প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রথমদিনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ক্রীড়াবিদ,কর্মকর্তা,কর্মচারী ও শুভানুধ্যায়ীদের মিলনমেলায় পরিণত হয়।

১৯ জানুয়ারী বৃহস্পতিবার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রেলপথ মন্ত্রণালয়ের সচিব ড.মোঃ হুমায়ুন কবির উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন।

চট্টগ্রাম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত